এক ধাক্কাই সস্তা প্ল্যানের দাম ৫০ শতাংশ বাড়াল এয়ারটেল;মাথায় হাত গ্রাহকদের।

0
airtel 155 recharge plan

টেলিকম কোম্পানির গুলির রিচার্জের দাম যেন দিন দিন বাড়িয়েই চলেছে। এবার ভারতী এয়ারটেল তাদের সব থেকে কম দামী ৯৯ টাকার প্ল্যানটি দেশের আরও দুটি রাজ্যের বেশ কিছু জায়গায় বন্ধ করে দিলো। মহারাষ্ট্র ও কেরালায় এই দুটি রাজ্যের ১৯ টি জায়গায় এই প্ল্যান বন্ধ করে দিয়েছে তারা । এবার থেকে এই দুই রাজ্যের মানুষকে সিম চালু রাখতে হলে নূন্যতম ১৫৫ টাকা রিচার্জ করতে হবে।

এয়ারটেল তাদের ৯৯ টাকার প্ল্যান বন্ধ করে সেটি ১৫৫ করার কথা অনেক আগেই ঘোষণা করেছিল। এই রিচার্জের দাম বৃদ্ধি প্রথমে শুরু হয় ওড়িশা ও হরিয়ানা রাজ্যে। এর পরে অন্ধ্রপ্রদেশ,হিমাচল প্রদেশ,বিহার,কর্ণাটক,রাজস্থান ও নর্থ ইস্ট, পশ্চিমবঙ্গ অঞ্চলেও নতুন এই ১৫৫ টাকার প্ল্যান চালু করা হয়। আসতে আসতে দেশের প্রত্যেক রাজ্যে এই প্ল্যান চালু করা হবে বলে জানিয়েছিল এয়ারটেল।

(আরও পড়ুন : OTP ছাড়া খুলবে না দরজা,রেলে চালু হচ্ছে নয়া প্রযুক্তি? জানুন পুরো খবর)

এয়ারটেল চাইছে তাদের ৯৯ টাকার প্ল্যানটি সম্পূর্ণ ভাবে বন্ধ করে দিতে। আর পুরোপুরি ভাবে ৯৯ টাকার প্ল্যানটি বন্ধ হয়ে গেলে এয়ারটেল গ্রাহকদের সিম চালু রাখতে ১৫৫ টাকার রিচার্জ করতেই হবে। রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি নতুন ঘটনা নয় আর আগেও রিচার্জ প্ল্যানে দাম বৃদ্ধি ও পরিবর্তন করেছে টেলিকম সংস্থা জিও,ভোডাফোন,এয়ারটেল।

৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের সব থেকে সস্তা এই প্ল্যানে গ্রাহকরা পেত ৯৯ টাকার টকটাইম ও ২০০ এমবি ইন্টারনেট ২৮ দিনের জন্য।

নতুন ১৫৫ টাকার প্ল্যান :

কোম্পানি তাদের এই ১৫৫ টাকার রিচার্জ প্ল্যানে দিচ্ছে,১ জিবি ডেটা,আনলিমিটেড কল ও ৩০০ টি এসএমএস। এই প্ল্যানের বৈধতা ২৪ দিনের জন্য। এছাড়াও পাবেন ফ্রী Wynk মিউজিক ও হ্যালো টিউন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *