ভারতে সস্তায় 4G ফোন লঞ্চ করলো POCO,দাম মাত্র ৬,৫০০;জানুন ফিচার গুলি।

নতুন একটি 4G ফোন ভারতে লঞ্চ করলো POCO। ফোনটির নাম Poco C50। এটি কোম্পানির C সিরিজের দ্বিতীয় ফোন যা ভারতের বাজারে লঞ্চ হলো। এর আগে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর Poco C30 মডেল লঞ্চ করেছিল ভারতে। লঞ্চ হওয়া এই Poco C50 মডেলের দাম সাধারণ মানুষের কথা মাথায় রেখেই নির্ধারণ করেছে কোম্পানি। ফোনটি ১০ জানুয়ারি বেলা ১২ টা থেকে বিক্রি শুরু হবে ফ্লিপকার্ট থেকে। প্রথম বিক্রিতে থাকছে কুপনের মাধ্যমে বিশেষ ছাড়। থাকছে ১ বছরের ওয়ারেন্টি। দাম কম হলেও ফিচারে দিক থেকে অনেক কিছুই যোগ করা হয়েছে এই ফোনে, যেমন এতে পাবেন এইচডি প্লাস ডিসপ্লে,পিছনে ফিঙ্গার প্রিন্ট সেন্সর, লাউড স্পিকার ইত্যাদি। ফোনের বিস্তারিত ফিচার ও তথ্য নিচে দেওয়া হলো।

(আরও পড়ুন : নতুন ৩টি ফিচার আনছে হোয়াটসঅ্যাপ,কবে কখন আসবে এই ফিচার জেনে নিন)

POCO C50 ফোনের ফিচার :

আগেই ফিচারে সংক্ষিপ্ত বিবরন জেনেছি এবার আসুন বিস্তারিত ভাবে জেনে নিই। প্রথমে আসি ডিসপ্লেতে, এতে আছে ৬.৬২ ইঞ্চি বড়ো এইচডি প্লাস ডিসপ্লে যার টাচ স্যাম্পলিং রেট ১২০ হার্টজ এবং রেজোলিউশন ক্ষমতা ৭২০ x ১৬০০। এই ফোনটি দুটি কালারে লঞ্চ করেছে কোম্পানি নীল এবং সবুজ। ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা, এছড়াও পাবেন ডেপ্থ সেন্সর,এলইডি ফ্ল্যাশ ইত্যাদি। সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেলফি তোলার জন্য। এই ফোনের প্রসেসরে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও A22। ব্যাটারি এবং চার্জিং এর জন্য দেওয়া হয়েছে ৫০০০mah ব্যাটারি সঙ্গে ১০ ওয়াটের চার্জার। এছাড়াও ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যার মাধ্যমে আপনি ফোনকে টাচ দিয়ে আনলক করতে পারবে। ফোনের সফটওয়্যার আছে অ্যান্ড্রয়েড গো ভার্সন। আছে মাইক্রো ইউএসবি পোর্ট এবং ৩.৫ mm অডিও জ্যাক। সেন্সরের আছে লাইট সেন্সর (সফ্টওয়্যার),
ভার্চুয়াল প্রক্সিমিটি সেন্সর ও অ্যাক্সিলোমিটার। ফোনের ডিজাইন বানানো হয়েছে চামড়ার জিনিসের মতো। বিস্তারিত জানতে পোকো ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে দেখুন।

POCO C50 ফোনের দাম :

এই ফোনটি দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে কোম্পানি –

২জিবি+৩২জিবি দাম ৬,৪৯৯ টাকা ।

৩জিবি+৩২জিবি দাম ৭,২৯৯ টাকা।

শেয়ার করুন

Leave a Comment