Da News West Bengal : ডিএ মামলার বড় আপডেট,জানুন সুপ্রিম কোর্টের রায়।

আবার শুরু অপেক্ষার প্রহর। সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল পশ্চিমবঙ্গের ডিএ (DA) মামলার রায়। ১৬ ডিসেম্বর (সোমবার) সুপ্রিম কোর্টে বিচারপতি দীনেশ মহেশ্বরী ও হৃষিকেশ রায়ের বেঞ্চে মামলা শুনানি হওয়ার কথা ছিল। সেইমত শুনানি শুরুও হয়। কিন্তূ দুই বিচারপতি সব কিছু পর্যবেক্ষণ করে ডিএ মামলার (DA Case in Supreme Court) পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

(আরও পড়ুন : ডিএ মামলায় বড় খবর,সোমবার হতে পারে নিস্পত্তি।)

কারণ হিসাবে তারা জানান রাজ্যের জমা দেওয়া হলফনামায় ত্রুটি থাকার কারণে মামলা পিছিয়ে দেওয়া হল। জানা যাচ্ছে রাজ্যের হলফনামায় তিনটি ত্রুটি খুঁজে পান বিচারপতিরা,এছাড়াও রাজ্য সরকার কোর্ট ফি জমা করেনি বলেও জানান তারা। ডিএ (Dearness Allowance) মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ১৫ মার্চ। মামলা পিছিয়ে যাওয়াই হতাশ রাজের রাজ্য সরকারি কর্মচারীরা। রাজ্য সরকারি কর্মচারীরা মামলার গতি প্রকৃতি দেখে অনুমান করেছিলেন আজ তাদের পক্ষে রায়দান করবে সুপ্রিম কোর্ট।

রাজ্য সরকারি কর্মচারীদের তরফ থেকে আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য দুই বিচারপতিকে জানান যে দুই মাস মামলার শুনানির তারিখ পিছিয়ে দিলে অনেক দেরি হয়ে যাবে। পরবর্তী শুনানি তারিখ জানুয়ারি মাসের মধ্যেই দেয়া হোক। কিন্তু বিচারপতিরা তার কথাই কর্ণপাত করেননি। রাজ্য সরকারের পক্ষ থেকে এই মামলায় আইনজীবী হয়ে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভি।

শেয়ার করুন

Leave a Comment