Primary TET Interview : দেখে নিন টেট ইন্টারভিউ দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ দফার তারিখ ও প্রয়োজনীয় ডকুমেন্ট।

প্রথম দফা ইন্টারভিউয়ের পর প্রাথমিক শিক্ষক নিয়োগের (TET) দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ দফার ইন্টারভিউয়ের তারিখ বিজ্ঞপ্তি দিয়ে ঘোষণা করল প্রাথমিক শিক্ষা পর্ষদ (West Bengal Board Of Primary Education)। দ্বিতীয় দফার ইন্টারভিউ হবে ১০ জানুয়ারি। দ্বিতীয় দফার ইন্টারভিউতে শুধুমাত্র কলকাতা জেলার মোট ২৮৫ জন প্রার্থীকে ডাকা হয়েছে। এবং তৃতীয় দফা ইন্টারভিউ হবে ১১ ও ১৩ জানুয়ারি ও চতুর্থ দফার ইন্টারভিউ হবে ১৪ জানুয়ারি। তৃতীয় দফার ইন্টারভিউতে আলিপুরদুয়ার ও শিলিগুড়ি এবং চতুর্থ দফায় দক্ষিণ দিনাজপুরের প্রার্থীদের ডাকা হয়েছে। প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া ওই বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে সকল ইন্টারভিউ প্রার্থীকে পর্ষদের কেন্দ্রীয় কার্যালয়ে (বিধাননগর) এসে ইন্টারভিউ দিতে হবে।

এর আগে কত ২৭শে ডিসেম্বর প্রথম দফার টেট ইন্টারভিউ (TET INTERVIEW) নির্বিঘ্নে সম্পন্ন করেছে পর্ষদ। প্রথম দফার মত দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ দফার ইন্টারভিউতেও থাকবে ভিডিওগ্রাফির ব্যবস্থা। ইন্টারভিউতে স্বচ্ছতার মান আরও বাড়াতে দ্বিতীয় দফা থেকে ইন্টারভিউ বোর্ডে থাকা সদস্যদের প্রত্যেককে দেওয়া হবে একটি করে ল্যাপটপ,যাতে করে তারা ইন্টারভিউতে প্রাপ্ত নম্বর সরাসরি পর্ষদের কেন্দ্রীয় সার্ভারে আপলোড করতে পারেন।

জেনে নিন TET INTERVIEW এর জন্য কি কি ডকুমেন্ট জরুরি : READ HERE

প্রত্যেক ইন্টারভিউ প্রার্থীকে ই-মেলের মাধ্যমে তাঁদের ইন্টারভিউ লেটার পাঠিয়ে দেওয়া হবে। ওই লেটারে ইন্টারভিউয়ের জায়গা ও সময়ের উল্লেখ থাকবে। প্রার্থীরা চাইলে অফিসিয়াল ওয়েবসাইট https://www.wbbpeonline.com/dashboard থেকে ইন্টারভিউয়ের কল লেটার ডাউনলোড করে নিতে পারবেন। 

প্রত্যেক ইন্টারভিউ প্রার্থীকে অবশ্যই কোভিড নিয়মাবলী পালন করতে হবে।

দ্বিতীয় দফা ইন্টারভিউয়ের অফিশিয়াল বিজ্ঞপ্তি : DOWNLOAD HERE

তৃতীয় ও চতুর্থ দফা ইন্টারভিউয়ের অফিশিয়াল বিজ্ঞপ্তিDOWNLOAD HERE

অফিসিয়াল ওয়েবসাইটCLICK HERE

শেয়ার করুন

Leave a Comment